নাঙ্গলকোটে ৩৬ জনসহ কুমিল্লায় একদিনে ৮৩৫ জনের করোনা শনাক্ত

নেকবর হোসেন, কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লায় গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ১০ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে ৮৩৫ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ৩৫ দশমিক ৫ শতাংশ।

সোমবার (২৬জুলাই) বিকাল ৫ টায় ৩০ মিনিট জেলা সিভিল সার্জন ডা. মীর মোবারক হোসাইন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে কুমিল্লা চৌদ্দগ্রামে,মুরাদনগর ও দেবিদ্বারে দুজন করে, দাউদকান্দি,লাকসামে, বরুড়া,নাঙ্গলকোটে উপজেলায় একজন করে মৃত্যু হয়েছে। এদের মধ্যে চারজন নারী ও ছয়জন পুরুষ রয়েছে। এনিয়ে জেলায় মৃতের সংখ্যা দাঁড়াল ৬৭২জনে।

জেলা সিভিল সার্জন অফিস সূত্র জানায়, রবিবার (২৫ জুলাই) বিকেল থেকে সোমবার বিকেল পর্যন্ত গত ২৪ ঘণ্টায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে ৩৩৪৯টি নমুনা পরীক্ষায় ৮৩৫ জনের করোনা শনাক্ত হয়। এনিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২৪ হাজার ৬৬৫ জনে। আক্রান্তের হার ৩৫ দশমিক ৫ শতাংশ।

নতুন আক্রান্তদের মধ্যে কুমিল্লা সিটি করপোরেশনে ২৬৮ জন, আদর্শ সদরে ২৩জন, সদর দক্ষিণের ২১জন, বুড়িচংয়ে ৩৫ জন, ব্রাহ্মণপাড়ায় ২৩ জন, চান্দিনায় ৪০জন, চৌদ্দগ্রামে ১৭ জন, দেবিদ্বারে ৫৮ জন, দাউদকান্দিতে ৬২জন, লাকসামে ৩৭জন, লালমাইতে ২৩ জন, নাঙ্গলকোটে ৩৬ জন, বরুড়ায় ৩০ জন, মনোহরগঞ্জে ৪৫ জন, মুরাদনগরে ৪৪জন, মেঘনায় ১৩ জন, তিতাসে ২৪জন এবং হোমনা উপজেলার ৩৬ জন রয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *